Saturday, 15 June 2019

ডিজেবল হওয়া ফেইসবুক একাউন্ট ফিরে পাবেন খুব সহজে। দেখুন কিভাবে।

ফেসবুকে এখন সব থেকে বড় সমস্যা হচ্ছে ফেইসলক, নতুন এবং পুরাতন যতো একাউন্ট আছে হঠাৎ করেই ফেইসলক হয়ে যাচ্ছে এবং আপনারা ক্লিয়ার নিজের ছবি তুলে আপলোড করলেও একাউন্ট টা ব্যাক আসছে না তখনি অনেক খারাপ লাগার কথা যাই হোক আজকে আমি দেখাবো ফেইসলক ডিজেবল হওয়ার facebook একাউন্ট কীভাবে ফিরে পাবেন।
প্রথমত একটা Browser Select করুন  এবং ওই Browser টা ক্লিয়ার ডাটা মারুন, আমি Suggest করবো PlayStore থেকে যেকোনো একটা Browser নতুন ডাউনলোড করে নিলে সব থেকে বেশী ভালো হবে।
আমি আমার Browser – টা ওপেন করছি, আপনারাও করুন এবং নিচের লিংক এ ক্লিক করুন
Disabled – multiple accounts লিংক।
এমন পেইজ পাবেন।
Enter the email address or mobile phone number on the account you want to keep
এই জায়গাই আপনার ডিজেবল একাউন্ট এর ইমেল ঠিকানা অথবা মোবাইল নম্বর দিন সেটা দিয়ে ফেসবুক একাউন্ট টা Create করেছিলেন।
Please describe the account that you want to keep
এই জায়গাই আপনি বিস্তারিত জানান আপনার একাউন্ট ফেসলক আাসার কারণ বা আপনার Profile Picture এ কোনো মডেল এর ছবি বা অন্য কিছুর থাকলে বুঝিয়ে বলুন। আমি আপনাদের বুঝার জন্য একটা Application দিচ্ছি।
Dear Facebook Team,
My name is (আপনার একাউন্ট এর সম্পন্ন নাম) and my birthdate is (আপনার একাউন্ট এ যে জন্মতারিখ দেওয়া). used Sharukh Khan's picture in my profile picture because I love him so much that he is an Indian actress I did not use her picture to harm her because I liked her acting, please forgive me. I will never do this again and this is my real account, Please reactivated my account.
Thank You.
Please describe any accounts you do NOT want to keep
এই জায়গাই আপনার একাউন্ট এ ইমেল এড না থাকলে একটা Email Address দিয়ে দিন, এই Address এ আপনাকে ফেসবুক থেকে Contact করবে। আর Already যদি আপনার একাউন্ট এ Email Add থাকে তাহলে নিচের Application টা ব্যবহার করতে পারেন।
Dear Facebook Team,
I have already added an Email Account to my account, I can receive any emails if I need a support inbox link, but I can receive a receipt, Please reactivate my account, my National ID card and other documents are there. If you read, please tell me I can submit.
Thank You
এখন Send এ ক্লিক এ করুন।
তারপর ৮ ঘন্টা অথবা ২৪ ঘন্টা অপেক্ষা করুন আপনার একাউন্ট ব্যাক চলে আসবে।
পোস্টটি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না। 💜


No comments:

Post a Comment

পোস্ট পড়ার পর অবশ্যই মন্তব্য করবেন। কারণ আপনার একটি মন্তব্য পোস্ট লেখককে ভাল কিছু লিখতে অনুপ্রাণিত করে। তবে এমন মন্তব্য করবেন না, যা লেখকের মনে আঘাত হানতে পারে।